ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

হিলিতে অটোচালকসহ আটক ৩

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ৬ মে ২০২১

দিনাজপুরের হিলিতে মাদক পাচারের চেষ্টাকালে ৪৫০ পিস ইয়াবা ও অটোসহ তিনজনকে আটক করেছে পুলিশ। অটোর ছাদের নিচে অভিনব কায়দায় ম্যাচ বক্সের ভেতরে ইয়াবা নিয়ে যাচ্ছিল গ্রেফতারকৃতরা।

বৃহস্পতিবার (৬ মে) সকালে তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। গতকাল বুধবার (৫ মে) রাতে হিলি বাজারে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারীদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- আরিফ হোসেন মুন্না (২৫), আকাশ হোসেন (২৩) ও কালু শেখ। আটক আরিফ হোসেন হিলির ধরন্দা গ্রামের মৃত শরিফুল ইসলামের ছেলে ও আকাশ হোসেন একই গ্রামের রুহুল আমিনের ছেলে, কালু শেখ একই গ্রামের ফিকির শেখের ছেলে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই বেলালের নেতৃত্বে পুলিশের একটি টিম হিলি বাজারে অভিযানে যায়। এসময় একটি ব্যাটারি চালিত অটোকে সন্দেহ হলে তাতে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় অটোর ছাদের নিচ থেকে ম্যাচের খোলের মধ্যে রাখা ৩টি ম্যাচ বক্সের মধ্যে থেকে ৪৫০ পিস উদ্ধার করা হয়। 

এসময় আরিফ হোসেন ও আকাশ হোসেন নামের দুজনকে আটক করা হয়। এসময় আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা ইয়াবার মালিক একই গ্রামের ফিকির শেখের ছেলে কালু শেখ বলে জানায়। পরে মধ্যরাতেই কালুকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। 

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি