ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

হ্যাপির ডিভোর্স নিয়ে ধোঁয়াশা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮ ২৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১০:১৬ ৩০ সেপ্টেম্বর ২০১৭

মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির ডিভোর্স হয়ে গেছে বলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত এই অভিনেত্রী নিজেই। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেখা যায়।

হ্যাপি তার স্ট্যাটাসে লিখেন, ‌‘আমার ডিভোর্স হয়েছে গত মাসে (সেপ্টেম্বর)। আমি প্রচণ্ড শকড খেয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি।

আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেওয়া হলো। যাই হোক, জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ!

তিনি লিখেন,‘ আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন। তায়াক্কালতু আলাল্লাহ।’

এই স্ট্যাটাস দেওয়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়। এছাড়া কয়েকদিন আগে ‘ডিভোর্স’বিষয়ে বড় একটি পোস্ট শেয়ার করেন হ্যাপি। যেখানে তিনি ‘দ্বীনদার মেয়েদের ক্ষেত্রেও ডিভোর্স হতে পারে’ শিরোনামে বিশাল একটি বক্তব্য তুলে ধরেন।

দুই লাখ ৬৫ হাজারের বেশি ফলোয়ার থাকা হ্যাপির নিজস্ব ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর ঠিক ৩০ মিনিট পর হ্যাপি তার স্ট্যাটাসটি সরিয়ে ফেলেন। তবে এই ঘটনার পর আরেকটি স্ট্যাটাস দিয়ে হ্যাপি জানান, তার ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছিল। তবে কে বা কারা হ্যাক করে সে বিষয়ে কিছু জানাননি তিনি।

একটু পরে আবার লেখেন, ফেসবুক পুরো উল্টা-পাল্টা হয়ে গেছে আগামীকাল আইডি ভালমত ঠিক করতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে বেশকিছু ঘটনা ঘটে যাওয়ার পর বিয়ে করেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। গতবছর ১৭ অক্টোবর সোমবার রাত ৯ টার দিকে হ্যাপির বাসা রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির। হ্যাপির ওই বর মিরপুরের এক মাদ্রাসায় শিক্ষকতা করেন।

/এস//এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি