ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

৮ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০ ১৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৬:৩০ ১৪ সেপ্টেম্বর ২০১৯

যুব এশিয়া কাপের ফাইনালে ভারতের দেয়া ১০৭ রানের ছোট স্কোর তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশি যুবারা। দলীয় ৩ রানের মাথায় শূন্য রানে তানজিব হাসান বিদায় নিলে মাত্র ১৩ রান যোগ করতেই নেই আরো ৩ উইকেট। ফলে, এই মূহুর্তে অনেকটা চাপেই রয়েছে বাংলাদেশ। 
 
এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৯৮ রান। ক্রিজে তানজিম হাসান সাকিব ১১ রানে এবং রাকিবুল হাসান ৯ রানে ক্রিজে আছেন। এর আগে অধিনায়ক আকবর আলী ২৩ রানে আর মৃত্যুঞ্জয় ২১ রান করে আউট হন। 

এদিন টস জিতে আগে ব্যাট করতে নেমে মৃত্যুঞ্জয় ও শামীমের বোলিং তোপে ৩২ দশমিক ৪ ওভারে মাত্র ১০৬ রানেই গুটিয়ে যায় ভারতের ইনিংস। 

দলের পক্ষে সর্বোচ্চ করন লাল ৩৭ ও জুরেল ৩৩ রান করেন। বাংলাদেশের পক্ষে মৃত্যুঞ্জয় চৌধুরী ও শামীম হোসাইন ৩টি করে উইকেট নেন। এছাড়া, তানজিম ও শাহিন একটি করে উইকেট লাভ করেন। 

গত এশিয়া কাপের সেমিফাইনালে এই ভারতের মুখোমুখী হয়েছিল বাংলাদেশ। সে ম্যাচে জয়ের বন্দরে এসেও তরী ডুবিয়েছিল যুবারা। এ ম্যাচে বোলাররা তাদের কার্যকারিতার প্রমাণ দিয়েছেন। এবার ব্যাটসম্যানদের পালা। এ ম্যাচে জিততে পারলে অনন্য কীর্তি গড়বে টাইগার যুবারা। 

আই/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি