ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সংস্কৃতি ও ক্রীড়াসেবীদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থিক অনুদান প্রদান

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ২৮ জুলাই ২০২০ | আপডেট: ১৬:৫৮, ২৮ জুলাই ২০২০

নাটোরে সংস্কৃতি ও ক্রীড়াসেবীদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন, সাংস্কৃতিক মন্ত্রণালয় ও সমাজসেবার মাধ্যমে এসব চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে ২০ জন ক্রীড়াবিদকে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে ২০ জনকে ২৪ হাজার টাকার এককালিন চেক প্রদান করা হয়। অপরদিকে করোনাকালে কর্মহীন অসচ্ছল সাংস্কৃতিক কর্মিদের সাংস্কৃতিক মন্ত্রনালয়ের অনুদানের চেক প্রদান করা হয়েছে। জেলায় ৫ হাজার টাকা করে ৯০ জন সাংস্কৃতিক কর্মিকে অনুদানের চে ক প্রদান করা হয়। অপরদিকে সমাজসেবা ৭ জন দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত অসুস্থদের চিকিৎসায় ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। জেলা প্রশাসক মো. শাহরিয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর-২ আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেচ্ছা, জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল,জেলা কালচারাল অফিসার শাহাদত হোসেন,ডিডি সমাজসেবাসহ অন্যান্য কর্মকর্তাগণ।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি