ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

নড়াইলে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন সেনাপ্রধান

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০০, ১৫ অক্টোবর ২০২৩

নড়াইলে লোহাগড়ায় বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন ও উদ্বোধন করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। 

রোববার (১৫ অক্টোবর) দুপুরে নড়াইলের মল্লিকপুর ইউনিয়নের পৈতৃকভিটা করফা গ্রামে বাবার নামে প্রতিষ্ঠিত ১০ শয্যা বিশিষ্ট ‘অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দীন আহমেদ’ মা ও শিশুকল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।

এছাড়া লোহাগড়াস্থ মধুমতি আর্মি ক্যাম্প ও গ্রামের বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন এবং শিশু-কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন তিনি। 

এদিকে, নড়াইল সদরের মালিবাগ মোড় থেকে সীতারামপুর এলাকা পর্যন্ত ৪ লেন সড়কের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান।  

এসব কার্যক্রম উদ্বোধনের সময় সেনাপ্রধানের স্ত্রীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।ৎ

সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, এখানে  আসতে পেরে আমি অনেক খুশি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে এখানে আমি ছিলাম। অনেক স্মৃতি জড়িয়ে আছে। চেষ্টা করছি উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত হতে। হাসপাতাল উদ্বোধন করা হলো। পাশে মসজিদ করছি, এতিমখানা করা হবে। ভবিষ্যতে কবরস্থান করার পরিকল্পনা আছে।

তিনি আরও বলেন, দেশে অনেক উন্নয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় নড়াইলেও অনেক উন্নয়ন হয়েছে। এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথাও স্মরণ করেন।

এর আগে রেলপথ নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে একাধিবার গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়ায় এসেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। নিজ জেলায় এসে প্রতিবারই গ্রামবাসীর ভালোবাসায় সিক্ত হন তিনি। 

২০২১ সালের ২৪ জুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি