ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বেনাপোল সীমান্তে ফেন্সিডিলসহ আটক ৫

প্রকাশিত : ১৭:১৩, ১২ মে ২০১৯

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ভারতীয় ফেন্সিডিল, মদ, চাপাতা, দুলহান কেশ কালারও নেহা মেহেদীসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার বিকালে বিজিবি সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। আটককৃতরা হলো, শার্শা উপজেলার বাইকোলা গ্রামের খাইরুলের ছেলে মফিজুল মন্ডল (৩০), একই গ্রামের আনার হোসেনের ছেলে আলমগীর হোসেন (২১), খোরশেদ আলীর ছেলে ইকবাল হোসেন (২৮), অগ্রভূলাট গ্রামের আদম আলী মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও রুদ্রপুর গ্রামের মোসলেম কাজীর ছেলে শহিদুল ইসলাম (৩৫)। এদের মধ্যে শহিদুলকে মদদদাতা হিসেবে আটক করা হয়েছে বলে জানায় বিজিবি।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারত থেকে মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে সীমান্তে অপেক্ষা করছে দেশে প্রবেশের জন্য। এমন সময় সেখানে অভিযান চালিয়ে চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের স্বীকারোক্তির পর শহিদুল ইসলামকে আটক করে বিজিবি।

অপরদিকে, শনিবার সন্ধ্যায় রুদ্রপুর বিজিবির একটি টহল দল পূর্ব রুদ্রপুর মেহগনি বাগান থেকে ১৩ বোতল বাংলা মদ ও দৌলতপুর বিজিপির টহল দল দৌলতপুর মাঠের মধ্য থেকে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার ও ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে। আটককৃত মালামালের মূল্য এক লাখ পাঁচ হাজার টাকা।

আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় সোপর্দ ও উদ্ধারকৃত পণ্য সামগ্রী বেনাপোল কাস্টমসে জমা করা হয়েছে বলে জানান বিজিবি‘র ওই কর্মকর্তা।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি