ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিরামপুরে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫০, ২১ জুন ২০২০

দিনাজপুরের বিরামপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২৮০পিস ইয়াবা ট্যাবলেট, মোটরসাইকেল ও মাদক বিক্রিরটাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার দিবাগত রাতে বিরামপুরের মাহমুদপুর গ্রামের ঘাটপাড়া ব্রিজের পাশ থেকে তাদের আটক করে র‌্যাব। আটককৃতরা হলো, দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার চকচকা গ্রামের তোফাজ্জ হোসেনের ছেলে সজীব মন্ডল (৩২), হিলির সাতকুড়ি গ্রামের সিদ্দিক হোসেনের  ছেলে কাজল হোসেন (২৯), একই এলাকার বড়ডাঙ্গাপাড়া গ্রামের জরিব উদ্দিনের ছেলে রিপন আহম্মেদ (২৪)। 

র‌্যাব-১৩ দিনাজপুর সিপিসির ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লে.আব্দুল্লাহ আল মামুন জানান, সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করছে মাদক চোরাকারবারীরা এমন সংবাদ পায় র‌্যাব। সেই সংবাদের ভিত্তিতে গতকাল রাতে বিরামপুরের ঘাটপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় সীমান্ত অভিমুখ থেকে আসা একটি মোটরসাইকেলকে তিনজন যাত্রীসহ আটক করা হয়। পরে তাদের তল্লাশী চালিয়ে তাদের নিকট থেকে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সেই সাথে মাদক বিক্রির ১ হাজার ৭৫১ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেছে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পুর্বক বিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি