ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সাংবাদিক মোহাম্মদ ফিরোজের মায়ের ইন্তেকাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৭, ২৮ জুন ২০২০ | আপডেট: ২২:০৬, ২৮ জুন ২০২০

সৌদি আরব প্রবাসী সাংবাদিক মোহাম্মদ ফিরোজ-এর মা হাজী ছুরা খাতুন (৭০) আর নেই। (ইন্না লিল্লাহি...রজিউন) রোববার (২৮ জুন) ভোর ৬টায় চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মরহুম ছুরা খাতুন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন বলে জানা যায়। মৃত্যুকালে তিনি চার ছেলে, সাত মেয়ে, ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী হাজী আবদুল হামিদ ২০১৫ সালে মারা যান। তিনি এশিয়ার বৃহত্তর চন্দ্রঘোনা কর্ণফুলী পেপার মিলে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

রোববার (২৮ জুন) যোহরের নামাজের পর চট্টগ্রাম রাঙ্গুনিয়া উপজেলার ১১নং চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নে লিচু বাগান নতুন আবাসিক এলাকার মা আয়শা (রা) জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়েছে।

সাংবাদিক মোহাম্মদ ফিরোজ একুশে টেলিভিশনের সৌদিআরব প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্য, রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া পঞ্চিমাঞ্চল সৌদিআরব-এর সিনিয়র সদস্য, বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দার মিডিয়া সম্পাদক, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আজীবন সদস্য, আমাদের গল্প কথার চট্টগ্রাম বিভাগীয় প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক মোহাম্মদ ফিরোজের মায়ের মৃত্যুতে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম, রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া পঞ্চিমাঞ্চল সৌদিআরব, একুশে টিভি পরিবার, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবসহ দেশের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গনের নেতৃবৃন্দ প্রবাসী সাংবাদিসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি