ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের দুইদিন পর ভেসে উঠলো শিশুর লাশ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৫, ২৫ আগস্ট ২০২০

নাটোরের নলডাঙ্গায় বন্যার পানিতে ডুবে নিখোঁজের দুই দিন পর মদিনা খাতুন নামে এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার (২৩ আগস্ট) পানিতে ডুবে নিখোঁজ হয় মদিনা খাতুন নামে ৭ বছরের ওই শিশু কন্যা। আজ মঙ্গলবার উপজেলার খাজুরা ইউনিয়নের গৌড়িপুর গ্রামে তার মৃতদেহ ভেসে ওঠে। মৃত মদিনা খাতুন ওই গ্রামের মকসেদ আলীর মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গত রোববার দুপুরে উপজেলার খাজুরা ইউনিয়নের গৌড়িপুর গ্রামের মকসেদ আলীর যমজ দুই কন্যা শিশু মক্কা ও মদিনা বাড়ির পাশেই বন্যার পানিতে গোসল করতে নামে। পরে মক্কা গোসল করে বাড়িতে ফিরলেও আরেক মেয়ে মদিনা খাতুন বাড়িতে ফেরে নি। পরে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায় না। পরদিন সোমবার পার্শ্ববর্তী নওগাঁ জেলার আত্রাই উপজেলা থেকে একদল ডুবুরি এনে তল্লাশি চালানো হয়। কিন্ত ডুবরির দলও তাকে উদ্ধার করতে পারেনি। মঙ্গলবার সকালে নিখোঁজ মদিনার মরদেহ পানিতে ভেসে ওঠে। 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি গোসল করতে গিয়ে বন্যার পানিতে ডুবে নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে শিশুটির মরদেহ পানিতে ভেসে ওঠে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি