ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আপত্তিকর ছবি দিয়ে বিবাহিতা প্রেমিকাকে ব্ল্যাকমেইল, প্রেমিক গ্রেপ্তার

এম হেদায়েত, সীতাকুণ্ড থেকে

প্রকাশিত : ২১:৫৯, ২৫ আগস্ট ২০২০

কথিত প্রেমিক মোঃ অলি উল্লাহ

কথিত প্রেমিক মোঃ অলি উল্লাহ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিবাহিত প্রেমিকাকে ব্ল্যাকমেইল করতে ভুয়া আইডি থেকে আপত্তিকর অশালীন ছবি ফেসবুকে পোষ্ট করে ফেঁসে গেলেন এক প্রতারক প্রেমিক। এ ঘটনায় ভুক্তভোগি প্রেমিকা মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের পারভীন (ছদ্মনাম) আক্তার (৩২)-এর সঙ্গে ১০-১২ বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কুমিল্লার কোতয়ালী থানার তাওবন গ্রামের আবুল হাশেমের ছেলে মোঃ অলি উল্লাহর (৩৬)। সে সময় পারভীনকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে প্রেমিক অলি। এক পর্যায়ে তাদের সেই আপত্তিকর শারীরিক সম্পর্কের কিছু ছবিও তুলে রাখে সে। ২০১১ সালে পারিবারিকভাবে পারভীনকে অন্যত্র বিয়ে দিতে চাইলে সে প্রেমিক অলিকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু অলি তাকে জানায় যে, পরিবার তাকে মেনে নিচ্ছে না। তাই বিয়ে করতে পারবে না সে। শেষে জনৈক মঞ্জুর সাথে পারভীনের বিয়ে হয়ে যায়। 

এদিকে বিয়ের পর থেকে প্রতারক প্রেমিক অলি পারভীনকে ফোন করে তার কাছে থাকা অশ্লীল বিভিন্ন ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে ৮০ হাজার টাকা হাতিয়ে নেয় বিভিন্ন সময়ে। ইতিমধ্যেও প্রতারক ওলি আরো টাকা দাবি করে। যা না দিলে এসব ছবি ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেয়। কিন্তু পারভীন এরপর আর টাকা না দেওয়ায় ভুয়া ফেসবুক আইডি খুলে পারভীনের আপত্তিকর অশ্লীল ছবি পোষ্ট করতে থাকে অলি। পারভীন বর্তমানে এক ছেলে ও এক কন্যা সন্তানের জননী। 

এ অবস্থায় পারভীনের এসব পোষ্ট দেখে তার স্বামী তাকে ডিভোর্স দেবার হুমকি দিচ্ছে। এতে দুই সন্তান নিয়ে তার সংসার ভেঙে যাবার উপক্রম হওয়ায় বাধ্য হয়ে পারভীন রোববার (২৩ আগস্ট) রাত ১২টার দিকে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর রাত আড়াইটার দিকে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে আসামি প্রতারক প্রেমিক অলিকে গ্রেপ্তার করে পুলিশ। 

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কুমিল্লার যুবক অলির সাথে এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিলো। সেই সুযোগে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেও বিয়ে করেনি সে। কিন্তু মেয়েটির বিয়ের পর থেকে সে ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা আদায়ের চেষ্টা করে। উদ্দেশ্য হাসিল না হওয়ায় এক পর্যায়ে বিয়ের আগে তোলা আপত্তিকর সেই ছবি প্রচার করে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের পর রোববার দিবাগত গভীর রাতে কুমিল্লার নিজ বাড়ি থেকে আমরা আসামিকে গ্রেপ্তার করেছি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি