ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

সাতক্ষীরায় প্রতিপক্ষের হামলায় হাসপাতালে বৃদ্ধ দম্পতি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ০০:১৮, ৮ সেপ্টেম্বর ২০২০

হাসপাতালে ভর্তি বৃদ্ধ দম্পতি

হাসপাতালে ভর্তি বৃদ্ধ দম্পতি

সাতক্ষীরার কলারোয়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় জখম হয়ে হাসপাতালে ভর্তি এক বৃদ্ধ দম্পতি। ঘটনাটি ঘটেছে সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কলারোয়া পৌর সদরের গোপিনাথপুর গ্রামে। 

থানায় দেওয়া লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর সদরের গোপিনাথপুর গ্রামের আনারুল ইসলামের স্কুল পড়ুয়া কন্যা বাইসাইকেল চালিয়ে একই গ্রামের আমির হোসেন বাবলার স্ত্রী সুফিয়া খাতুনকে (৪৫) ধাক্কা মারে। এতে তিনি কিছুটা ব্যথা পান। পরে ওই ছাত্রী বাড়ীতে গিয়ে বলে যে তাকে তাড়িয়ে দিয়েছে। এ ঘটনা শুনে ওই ছাত্রীর পিতা আনারুল ইসলাম ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী তানিয়া খাতুন, মেয়ে মিম খাতুন ও রাকিব হোসেনকে সঙ্গে নিয়ে সুফিয়া খাতুনের বাড়ীতে হাজির হয়। সেখানে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে প্রতিবাদ করাতে আনারুল ও তার সাঙ্গপাঙ্গরা ক্ষিপ্ত হয়ে লাঠিসোঠা নিয়ে হামলা করে। তাদের এলোপাতাড়ি হামলায় সুফিয়া খাতুনের মাথা কেটে রক্তাক্ত জখম হয়। তার ডাক চিৎকারে স্বামী আমির হোসেন বাবলা (৫৫) এগিয়ে আসলে তাকেও ধরে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। 

পরে খবর পেয়ে এলাকাবাসী তাদের দুজনকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ ঘটনার বিচারের দাবিতে আহত আমির হোসেন বাবলা ও সুফিয়া খাতুন-এর ছেলে আমির খসরু ওরফে টিংকু বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি