ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২২ ১৪২৭

চুয়াডাঙ্গায় হত্যা মামলার আসামির আত্মসমর্পণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৬, ১৩ সেপ্টেম্বর ২০২০

চুয়াডাঙ্গায় ছুরিকাঘাতে যুবক হত্যা মামলার প্রধান আসামি রিফাত আলি (২৫) আদালতে আত্মসমর্পণ করলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। আজ রোববার দুপুরে চুয়াডাঙ্গা আমলী আদালতে আত্মসমর্পণ করে সে। 

রিফাত আলি চুয়াডাঙ্গা সদর উপজেলার কিরণগাছি গ্রামের বদর উদ্দিনের ছেলে। সে পুলিশের গ্রেফতার এড়াতে মাথার চুল ন্যাড়া করে ফেলেন এবং দাড়ি রাখা শুরু করে।

জানা যায়, তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি রিফাত আলি ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে পলাতক ছিলো। হত্যার ঘটনার ৫ দিন পর রোববার দুপুরে চুয়াডাঙ্গা আমলী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে সে। চুয়াডাঙ্গা আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাজেদুর রহমান জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় চুয়াডাঙ্গা সরোজগঞ্জ বাজারে দুই মুদি দোকান কর্মচারী রিফাত আলি ও তরিকুল ইসলামের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রিফাত আলি তরিকুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

মারাত্মক আহতাবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে তরিকুলকে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে সদর থানায় একজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি