ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাতকানিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

সাতকানিয়া (চট্টগ্রামে) সংবাদদাতা 

প্রকাশিত : ১০:২১, ১৩ নভেম্বর ২০২০

চট্টগ্রামের সাতকানিয়ায় ছুরিকাঘাতে সাবেদুল ইসলাম সাজ্জাদ (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছেন। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ বাড়ি চন্দনাইশের দোহাজারী পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বারুদখানা এলাকার রফিকুল ইসলামের ছেলে। সে সাতকানিয়া উপজেলার জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, নিহত সাবেদুল ইসলাম (২৩) ও ঘাতক রবি ইসলাম (১৮) সিনিয়র-জুনিয়র হওয়ায় নাম ধরে ডাকাডাকির কারণে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক রবি। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সাবেদুল।

এদিকে ঘাতকের মা শাহানারা আক্তারের দাবি, ‘সাজ্জাদ ও রবি দুজনই ঘনিষ্ঠ বন্ধু। নদীর এপার-ওপার বাড়ি হলেও নিয়মিত যাতায়াত ছিল তাদের। ৭-৮ মাস  আগেও রবির বাড়িতে একই বিছানায় ঘুমিয়েছে। তবে কেন-কি কারণে এমন ঘটনা ঘটেছে তা জানা নেই। আমি ডাক্তার দেখিয়ে এই মাত্র বাড়িতে আসছি।’

এদিকে নিহত সাজ্জাদের ভাই হৃদয় কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘রবি আর তার আপন ভাই শফিকুল ইসলাম মিলে আমার ভাইকে ছুরি দিয়ে হত্যা করেছে।

কেন হত্যা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, ‘রবি বেয়াদব টাইপের ছেলে সে সাজ্জাদের নাম ধরে ডাকলে সাজ্জাদ সিনিয়রটি মেইনটেইন করতে বলায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে মনে করি।’

তবে রবিউল ইসলাম আর শফিকুল ইসলাম এলাকার মাদক সেবনকারী ও ত্রাস বলে জানায় এলাকার বাসিন্দারা। আর ঘাতক রবি মা শাহানা আক্তার তার ছেলে রবিউল ইসলাম ও শফিকুল ইসলাম বিওসির মোড়ে তরকারির ব্যবসা করে বলে জানায়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসনে বলেন, ‘ছুরিকাঘাতে গুরুতর আহতাবস্থায় সাজ্জাদকে চট্টগ্রামে নেয়ার পথে পটিয়ায় মারা যায়। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।’
এআই/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি