ঢাকা, মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

সোনারগাঁয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০১, ১২ নভেম্বর ২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় বুধবার (১১ নভেম্বর) ওই ভুক্তভোগী চারজনকে আসামি করে সোনারগাও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার দক্ষিণ এলাকার রাজীবের ছেলে মো. খালেক, কুমিল্লা জেলার চান্দিনা থানার তীরচর এলাকার জয়নাল আবেদীনের ছেলে মামুনুর রশিদ খোকন, আবুল হাসেমের ছেলে রুবেল, কুমিল্লা দেবীদ্বার থানার সুলপুর নুর মনিকচর এলাকার খলিল মিয়ার ছেলে আল আমিন।

মামলার এজাহার সূত্রে জানা যায়- গত ১০ নভেম্বর ভোর ৫টার দিকে ওই গৃহবধূর স্বামীকে ফোন করে সোনারগাঁ মোগড়াপাড়া চৌরাস্তার পিছনে ডেকে নিয়ে যায় আসামিরা। পরে আসামি খালেক গৃহবধূকে ফোন করে তার স্বামীর কথা বলে সেখানে ডেকে নেন। পরে আসামি খালেক, মামুনুর রশিদ খোকন, রুবেল ও আল আমিন- এই চার জন মিলে ওই গৃহবধূকে মোগড়াপাড়া চৌরাস্তার ব্রীজে নিচে নিয়ে গিয়ে গণধর্ষণ করেন।

এ বিষয়ে সোনারগাও থানার ওসি রফিকুল ইসলাম জানান- এক গৃহবধূ গণধর্ষণের ঘটনায় চার জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে খালেক নামে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি