ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শার্শায় ঘেরে বিষ দিয়ে সাত লাখ টাকার মাছ মারার অভিযোগ 

বেনাপোল প্রতিনিধি:

প্রকাশিত : ১১:১৬, ২১ নভেম্বর ২০২০

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় মৎস ঘেরে বিষ দিয়ে সাত লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ করেছে ঘের ব্যবসায়ী মোস্তাব সরদার। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মাঠপাড়া গ্রামে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্থ ঘের ব্যবসায়ী মোস্তাব সরদার জানান, মাঠপাড়া গ্রামে তার আড়াই বিঘা ঘেরে সাদা মাছ চাষ করে জীবন জীবিকা নির্বাহ করতেন। বৃহস্পতিবার রাতে কে বা কারা শত্রুতাবশত ঘেরে বিষ ঢেলে দেয়। শুক্রবার সকালে ঘেরে মরা মাছ ভেসে ওঠা শুরু করলে তার সন্দেহ হয়। পরে এলাকাবাসী এসে বিষ প্রয়োগের সত্যতা পায়। এসময়ে তড়িঘড়ি করে কিছু মাছ ধরে ফেলেন এ মৎস্য চাষী। তারপরেও সাত লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান তিনি। এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেস বলে তিনি জানান।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  অভিযোগ পাওয়ার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে অপরাধীকে আটক করে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

এদিকে বিষ দিয়ে মাছ মারার এ চক্রটি নতুন করে সক্রিয় হওয়ায় মৎস্য চাষীদের মাঝে আতংক বিরাজ করছে। এ বিষয়ে শক্ত পদক্ষেপ নিতে আইনশৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি