ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২২ ১৪২৭

ক্ষেতলালে কাউন্সিলর পদে উপ-নির্বাচনে সামছুল আলম মৃধা জয়ী

জয়পুরহাট প্রতিনিধি:

প্রকাশিত : ০০:১১, ১১ ডিসেম্বর ২০২০

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুল আলম মৃধা পানির বোতল প্রতিক নিয়ে ৯২৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী উট পাখি প্রতিকে সাকোয়াত হোসেন পেয়েছেন ৫৮৮ ভোট ও তৈয়বুর রহমান পাঞ্জাবী প্রতিক নিয়ে পেয়েছেন ১২৮ ভোট।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় ভোট গণনা শেষে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মো: মিজানুর রহমান এ ফলাফল ঘোষনা করেন। এর আগে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ক্ষেতলাল উপজেলার বটতলী তিলাবদুল আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে  ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

চলতি বছরের ২৩ আগস্ট ১ নং ওয়ার্ডের কাউন্সিলর নাজেমদ্দিন সরদারের মৃত্যুর পর ৩ নভেম্বর নির্বাচনী তফসিল ঘোষনা করেন।

এ বিষয়ে ক্ষেতলাল উপজেলা নির্বাচন কর্মমর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আনিছার রহমান জানান, ১ নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৯৩২ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৯৭৫ জন এবং নারী ভোটার ৯৫৭ জন।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২জন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে দুটি ভ্রাম্যমান আদালত সর্বদা প্রস্তুত ছিল। এছাড়াও গ্রাম পুলিশ, আনসার, পুলিশ, র‌্যাব, সংবাদকর্মী ও বিভিন্ন বাহিনীর গোয়েন্দা সংস্থার সদস্যরা সার্বক্ষণিক টহলে ছিলেন।  

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি