ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

টাঙ্গাইলে সংঘর্ষে নিহতের ঘটনায় হত্যামামলা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৪, ৯ ফেব্রুয়ারি ২০২১

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) রাতে নিহত খলিলের বাবা নাজিম উদ্দিন অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

এদিকে, উপজেলার ডুবাইল আটাপাড়া গ্রামে নিহত খলিলের বাড়িতে চলছে শোকের মাতম। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।  

এর আগে সোমবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রকিবুল হক ছানা ও স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় খলিল নামের ওই ব্যক্তি মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন মঙ্গলবার জানান, ‘এ ঘটনায় নিহত খলিলের বাবা নাজিম উদ্দিন গতরাতে থানায় মামলা করেছেন। এতে ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আগামী ১৪ ফ্রেব্রুয়ারি গোপালপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।’

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি