ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

এবার সাংবাদিকের পারিবারিক ট্রাক পুড়িয়ে দেয়ার অভিযোগ

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৫, ১৫ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১০:০৭, ১৫ ফেব্রুয়ারি ২০২১

আহত সাংবাদিক ও পুড়িয়ে দেয়া সেই ট্রাক

আহত সাংবাদিক ও পুড়িয়ে দেয়া সেই ট্রাক

ফেনী সোনাগাজীতে সাংবাদিক শরিয়ত উল্যাহর পারিবারিক ট্রাকটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার ভোররাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

সাংবাদিকের ভাই মো. উল্যাহ জানায়, দিনের বেলা কাজ শেষে সোনাপুর বাজারের পাশে বাড়ীর সামনে গাড়িটি রেখে তারা ঘুমাতে যায়। রাত সাড়ে ৩টার দিকে আগুনে পোড়ার গন্ধ পেয়ে ঘরের বাইরে এসে দেখতে পায় তাদের গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে কে বা কারা। তবে তার ভাইয়ের ওপর হামলার ঘটনায় মামলা তুলে নিতে নানাভাবে চাপ দিচ্ছে সন্ত্রাসীরা।

পুলিশ সুপার খোন্দকার নুরন্নবী জানায়, বিষয়টি অধিকতর গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলার প্রধান আসামিকে গ্রেফতারের অভিযান চলছে।

উল্লেখ্য, সাংবাদিক শরিয়ত উল্লাহ ঢাকায় দৈনিক ইত্তেফাকে কাজ করেন। গত ৮ ফেব্রুয়ারী পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে আসলে তার পরিবারের নিকট চাঁদা দাবি করে প্রতিপক্ষ আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে পরদিন দুপুর ২টার দিকে বাড়ী থেকে সোনাপুর বাজারে ডেকে নিয়ে কোনও ধরনের কথা ছাড়াই মারধর শুরু করে তাকে। এসময় ফরহাদের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীরা সাংবাদিক শরিয়তকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়।

তবে ঘটনার আটদিন পার হলেও গ্রেফতার হয়নি মামলার প্রধান আসামি আইয়ুব নবী ফরহাদ বা অন্য কেউই।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি