ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২২ ১৪২৭

জমি সংক্রান্ত বিরোধে আহত কৃষকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৮, ২৩ ফেব্রুয়ারি ২০২১

বাগেরহাটের রামপালে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক রেজাউল শেখের (৫০) মৃত্যু হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ রামপালা পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহের ময়না তদন্ত শেষ হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। হামলাকারীদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে রেজাউলকে মারধর করে প্রতিপক্ষ মনিরুল ইসলামসহ কয়েকজন। এ ঘটনায় মনিরুল ইসলাম (৩৬)কে আটক করেছে রামপাল থানা পুলিশ।

নিহত রেজাউল শেখ রামপাল উপজেলার ডাকরা গ্রামের হাশেম আলী শেখের ছেলে। আটক মনিরুল ইসলাম একই এলাকার আহমদের ছেলে। রেজাউল ও মনিরুল সম্পর্কে চাচাতো ভাই।

স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে মনিরুল ইসলাম, আহম্মদসহ কয়েকজন রেজাউল শেখকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাস্তায় ফেলে লোহার রড দিয়ে বেধরক মারপিটের এক পর্যায়ে রেজাউল অচেতন হয়ে পড়লে তারা চলে যায়। 

পরে স্বজনরা রেজাউলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে রেজাউল মারা যায়।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি