ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্যান্টের কোমরের মধ্যে বাঁধা ছিল ১০টি স্বর্ণের বার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৩, ১০ মার্চ ২০২১

যশোরের বেনাপোলের আমড়াখালি চেকপোস্ট এলাকা থেকে ১০টি স্বর্ণের বারসহ আব্দুল ওহাব নামে একজনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (৯ মার্চ) সন্ধ্যায় বিজিবি সদস্যরা একটি যাত্রীবাহী ইজিবাইক তল্লাশীকালে আব্দুল ওহাবকে আটক করে। 

ভারতে পাচারের জন্য এক কেজি একশ' গ্রাম ওজনের ওই ১০টি স্বর্ণবার নিয়ে যাওয়া হচ্ছিলো। আটক স্বর্ণপাচারকারী আব্দুল ওহাব বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামের আব্দুল ছাত্তারের ছেলে।

বিজিবি জানায়, সীমান্তপথে একটি স্বর্ণ চালান ভারতে পাচার হবে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্তের বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করে। আমড়াখালী বিজিবি চেকপোস্টে কর্মরত হাবিলদার মো: নুরুল ইসলাম এর নেতৃত্বে বিজিবি’র একটি দল নাভারন থেকে বেনাপোলমুখি একটি ইজিবাইক থামিয়ে যাত্রী ওহাবের শরীর তল্লাশী করে। এ সময় অভিনব কায়দায় তার প্যান্টের কোমরের মধ্যে বিশেষ ব্যবস্থায় বাঁধা ১০টি স্বর্ণের বার (১.১৬৬ কেজি) উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৮০ লাখ টাকা। আটক ওহাব এ স্বর্ণবার ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোল সীমান্তে নিয়ে যাচ্ছিলো বলে জানিয়েছে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি