ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

অবশেষে থানায় মামলা, ধর্ষক গ্রেফতার

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৭, ২০ মার্চ ২০২১ | আপডেট: ১৬:২৯, ২০ মার্চ ২০২১

নয়ন মন্ডল

নয়ন মন্ডল

মোংলায় মিষ্টি খাওয়ানোর কথা বলে এক শারীরিক প্রতিবন্ধী যুবতীকে (১৮) ধর্ষণের অভিযোগে অবশেষে মামলা হয়েছে এবং আসামি নয়ন মন্ডলকে (২০) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) দিবাগত রাতে উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমাঠ এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

মোংলা থানার সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার ভুক্তভোগীর বাবা সুশান্ত মন্ডল বাদী হয়ে নয়ন মন্ডলকে আসামি করে নারী ও শিশু  নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নাম্বর ২৩।

মামলার বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম জানান, মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ গ্রামের দিনমজুর সুশান্ত মন্ডলের বুদ্ধি প্রতিবন্ধী যুবতী মেয়েকে (১৮) গত ১৪ ফেব্রুয়ারী সকালে মিষ্টি খাওয়ানোর কথা বলে মুখ চেপে ধর্ষণ করে একই এলাকার গৌতম মন্ডলের ছেলে নয়ন মন্ডল (২০)। যেহেতু মেয়েটা বুদ্ধি প্রতিবন্ধী, তাই রাস্তা থেকে তাকে জোর করে নয়নের বাসায় নিয়ে গিয়ে এই অপকর্ম করে নয়ন। পরে এ ঘটনা কাউকে না বলতেও তাকে হুমকি দেয় নয়ন। 

তবে ভুক্তভোগী প্রতিবন্ধী মেয়েটি তার বাবা ও মাকে ঘটনা খুলে বললে তারা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানায়। তারা বিচারের আশ্বাসও দেয়। কিন্তু দীর্ঘদিন পার হলেও তারা কোনও বিচার না করায় শুক্রবার (১৯ মার্চ) রাতে থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা সুশান্ত মন্ডল। পরে রাতভর অভিযান চালিয়ে আসামি নয়ন মন্ডলকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে ধর্ষণের শিকার ভুক্তভোগীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে ভুক্তভোগী বলেন, মিঠাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার সজল ও ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার আজমল এ ঘটনার বিচারের আশ্বাস দেন। কিন্তু দীর্ঘদিনেও তারা এ ঘটনা ধামাচাপা দিয়ে বিচার না করায় ওই মেম্বারদের বিরুদ্ধে এলাকাবাসী শাস্তির দাবি তুলেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি