ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

নাটোরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৯, ২৩ জুন ২০২১

নাটোরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

বুধবার (২৩ জুন) সকালে জেলা কার্যালয়ে মহামারির মধ্যে সীমিত পরিসরে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে দলের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে জেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

সভায় সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, করোনা মহামারিতে আজ গোটা বিশ্ব আক্রান্ত। বাংলাদেশও এর থেকে রেহাই পাচ্ছেনা। মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব উদ্যোগ নিয়েছেন তা বিশ্বব্যাপী প্রশংসিত। নতুন করে সারাদেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। একই সাথে সাধারণ মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করারও নির্দেশ দেন তিনি। 

সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বর্ষিয়ান নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, যুবলীগ সভাপতি এহিয়া চৌধুরী, মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিউটি পারভিন ওস্বেচ্ছাসেবক লীগ নেতা আহমেদ সেলিম প্রমুখ। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি