ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২

ফেনীতে চাঁদা না দেয়ায় গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৫, ১৬ জুলাই ২০২১

নিহতের স্বজনের আহাজারি

নিহতের স্বজনের আহাজারি

চাঁদা না দেয়ায় ফেনীর সুলতানপুরে শাহ জালাল (২৭) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে স্থানীয় কাউন্সিলর আবুল কালাম। আজ শুক্রবার ভোররাত ৩টার দিকে সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

নিহত গরু ব্যবসায়ী শাহ জালাল (২৭) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বার-এর ছেলে। সে প্রতিবছর গরু নিয়ে ফেনীতে বসবাস করা চাচাতো ভাইয়ের বাড়িতে থেকে ব্যবসায় করে আসছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গরু ব্যবসায়ী শাহ জালাল ১৫টি গরু বিক্রির জন্য বাড়ির সামনে রাখে। একপর্যায়ে গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার ৩ সহযোগী অস্ত্র নিয়ে ব্যবসায়ী শাহ জালালকে জিম্মি করে। পরে শোর চিৎকার শুনে শাহ জালালের চাচাতো ভাই মোঃ আলামিন ঘরে থেকে বের হয়ে শাহ জালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে তাকেও মারধোর করে। পরে আলামিনের স্ত্রী সুমি কালামের হাতে পায়ে ধরে আলামিনকে ছাড়িয়ে নেয়।

তাৎক্ষণিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলরসহ তার সহযোগীরা ক্ষোভে শাহ জালালকে মোটর সাইকেল যোগে তুলে নিয়ে গুলি করে পার্শ্ববর্তী একটি জমিতে ফেলে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন জানান, ঘটনাটি ক্ষতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় জড়িতে সন্দেহে সাগর নামে একজনকে আটক করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি