ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সড়ক দুর্ঘটনায় দুই জেলায় প্রাণ গেল ৩ জনের

গাজীপুর ও নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৪, ১৭ জুলাই ২০২১

গাজীপুরের শ্রীপুরে ট্রাক চাপায় দুই পথচারী ও নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় অপর ট্রাকের চালকসহ মোট ৩ জনের প্রাণহানি ঘটেছে। আজ শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও গতরাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে পুলিশ জানায়, গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় সকালে ময়মনসিংহগামী একটি ট্রাক উল্টে পাশে দাঁড়িয়ে থাকা নারীসহ দুই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

নিহতরা হলো- মিজান ও মালেকা আক্তার। এ সময় ট্রাকটি একটি থ্রী হুইলারকে চাপা দেয়। পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। 

এদিকে, নাটোরের বড়াইগ্রামে একটি কার্গো ট্রাকের ধাক্কায় রনি হাসান নামে অপর এক ট্রাকের চালকের মৃত্যু হয়েছে। গতরাত ৩টার দিকে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রনি হাসান যশোর জেলার চৌগাছা থানার বাকপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। 

বনপাড়া হাইওয়ে থানার ইনচার্জ খন্দকার শফিকুল ইসলাম জানান, খুলনার লবণচর হতে সিমেন্ট ভর্তি একটি ট্রাক রাত ৩টার দিকে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে বিকল হয়ে পড়ে। পরে ট্রাকের চালক রনি হাসান ট্রাকটি সড়কের পাশে রেখে মেরামতের কাজ করছিল। এ সময় যশোর থেকে নাটোরগামী একটি কার্গো ট্রাক বেপরোয়া গতিতে এসে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে কর্মরত চালক রনি হাসান চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। 

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি ও ট্রাক দুটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যায়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি