ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:২২, ৫ আগস্ট ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় ভীমরুলের কামড়ে জান্নাত-(৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় ভীমরুলের কামড়ে মাইনুল মিয়া-(৭) ও তাবাসসুম-(৫) নামে অপর দুই শিশু আহত হয়। বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাত মারা যায়। শিশু জান্নাত সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের হানিফ মিয়ার মেয়ে।

শিশুর পরিবার ও স্থানীয়রা জানান, ঘাটুরা গ্রামের একটি ঝোপঝাড়ের নিচে শিশু জান্নাত, তার ভাই মাইনুল মিয়া ও চাচাতো বোন তাবাসসুম খেলার করার সময় ঝোপের মধ্যে থাকা একঝাঁক ভীমরুল তাদেরকে কামড়ায়।
পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় শিশু জান্নাত মারা যায়। জান্নাতের বড় ভাই মাইনুল মিয়া ও চাচাতো বোন তাবাসসুমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক খান রিয়াজ মাহমুদ জিকু বলেন, বিষাক্ত ভীমরুলের কামড়ে শিশু জান্নাত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।  আহত অপর দুই শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি