ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শ্রীমঙ্গলে ভানু লাল রায়কে হাজারো মানুষের বরণ

মৌলভীবাজার প্রতিবেদক

প্রকাশিত : ১৬:০৪, ১২ সেপ্টেম্বর ২০২১

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপনির্বাচনে ভানু লাল রায় নৌকা প্রতীক পাওয়ায় শ্রীমঙ্গলে আনন্দের বন্যা বইছে। ঢাকা থেকে ফেরার পথে মধ্য রাতে হাজারো মানুষ বরণ করেন তাকে।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাত ১০টায় ঢাকা থেকে শ্রীমঙ্গল এসে পৌঁছালে কয়েকশ’ মোটরসাইকেল, কার, মাইক্রোবাস ও ট্রাকযোগে শ্রীমঙ্গলবাসী উপজেলার প্রবেশ পথ থেকে তাকে বরণ করে নিয়ে আসেন। 

ভানু লাল রায়সহ তার বহরটি শ্রীমঙ্গল চৌমুহনীতে এসে পৌঁছালে এলাকাবাসী তাকে স্বাগত জানায়। এসময় তিনি জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রীসহ নিজের দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপ- নির্বাচনের বিজয়ের মাধ্যমে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি। 

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে মোট ১০ জন প্রার্থী দলের কাছে আবেদন করেন। দল ভোটের মাঠ বিবেচনা করে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়কে মনোনয়ন দেয়।
 
দলীয় প্রতীক নৌকা পেয়ে এক প্রতিক্রিয়ায় ভানু লাল রায় বলেন, আমি দলীয় প্রতীক নৌকা পেয়ে আনন্দিত। কৃতজ্ঞতা প্রকাশ করছি নিজের দলের কাছে। নির্বাচনে জয়ী হলে আমার উপজেলার জনগণের জন্য নিরলস কাজ করে যাবো।

ইতিমধ্যে নির্বাচন কমিশন আগামী অক্টোবর ৭ শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভোট গ্রহণের তারিখ ঘোষণা করেছে। এছাড়া ১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল, মনোনয়নপত্র বাছাই ১৪ সেপ্টেম্বর। আপিলের জন্য ১৭ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তির জন্য ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের জন্য ১৯ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে। ২০ সেপ্টেম্বর আগ্রহী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করবে কমিশন।

উলেখ্য, এ উপজেলায় তিনবারের নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান রণধীর কুমার দেব মৃত্যুবরণ করলে শূন্য হয় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি