ঢাকা, রবিবার   ০৫ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২০ ১৪২৮

রিক্সাচালক হত্যা মামলার আসামী বেনাপোলে আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালী বেগমগজ্ঞ থানার চৌমুহনী এলাকার রিক্সাচালক আবুল হোসেন হত্যার আসামী নুরুল আমিন মোর্শেদ (৭৫) কে বেনাপোল বাজার থেকে আটক করেছে পোর্ট থানার পুলিশ।

রোববার বিকেলে বেনাপোল স্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক নুরুল আমিন মোর্শেদ নোয়াখালী জেলার বেগমগজ্ঞ থানার চৌমুহনী গনিপুর এলাকার আলী আকবরের ছেলে। 

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় চৌমুহনী এলাকার রিক্সাচালক আবুল হোসেনের রিক্সা ভাড়া নেন নুরুল আমিন। ভাড়া নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে নুরুল আমিন দা দিয়ে আবুল হোসেনের গলায় কোপ দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান ওই রিক্সাচালক। এ ব্যাপারে বেগমগজ্ঞ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, গোপন সংবাদে জানতে পারি নোয়াখালী বেগমগজ্ঞ থানার রিক্সাচালক আবুল হোসেন হত্যার আসামী নুরুল আমিন মোর্শেদ বেনাপোল এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি বেগমগজ্ঞ থানাকে অবহিত করা হয়েছে। তারা এসে আসামী নুরুল আমিন মোর্শেদকে নিয়ে যাবে বলে জানান তিনি। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি