ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

করোনায়ও চলছে মাদকের কারবার; বেনাপোলে ইয়াবাসহ নারী গ্রেফতার 

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৯, ২০ এপ্রিল ২০২০ | আপডেট: ০৮:৫০, ২০ এপ্রিল ২০২০

৫ শত পিস ইয়াবাসহ গ্রেফতাকৃত হাফিসা খাতুন- একুশে টেলিভিশন

৫ শত পিস ইয়াবাসহ গ্রেফতাকৃত হাফিসা খাতুন- একুশে টেলিভিশন

করোনা ভাইরাসের কারণে স্থবিরতার মধ্যেই সক্রিয় হয়ে উঠেছে বেনাপোলের মাদক সিন্ডিকেট। বিভিন্ন কৌশলে অভিনব কায়দায় ভারত থেকে মাদক আনছেন তারা। অনেক সময় ধরা পড়ছেন পুলিশসহ বিভিন্ন বাহিনীর হাতে। গতকাল রোববার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রাম থেকে ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারের সময় হাফিসা খাতুন (২৮) নামের এ নারীর সঙ্গে ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তবে তার সহযোগী সেলিম পালিয়ে যাওয়া তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। হাফিজা খাতুন শর্শার ভবারবেড় গ্রামের সোহেল খানের স্ত্রী এবং সেলিম একই উপজেলার নারায়ণপুর গ্রামের শহীদের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পোর্ট থানার এসআই জাকির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৫শত পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে। এসময় তার সহযোগী সেলিম কৌশলে পালিয়ে যায়।’ গ্রেফতারকৃত হাফিজা খাতুনকে আজ সোমবার যশোর আদালতে সোপর্দ করা হবে বলে তিনি জানান।
  
উল্লেখ্য, গত দুই সপ্তাহের ব্যবধানে এ নিয়ে ৫ শত পিস ইয়াবা ও ২৬৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি