ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জামাতাকে গাছে বেঁধে নির্যাতন, শাশুড়ির পর শ্বশুরও গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৪, ২৭ সেপ্টেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গাছে বেঁধে জামাতা নাসিরুলকে নির্যাতনের ঘটনায় এবার শ্বশুর করিমুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও শহর থেকে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

গ্রেফারকৃত করিমুল ইসলাম উপজেলার বাচোঁর ইউনিয়নের ভাংবাড়ী বগুড়াপাড়া গ্রামের মৃত আলামতের ছেলে। রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, ওই গ্রামের করিমুল ইসলামের মেয়ে কেয়ামুনির সঙ্গে একই এলাকার খলিলুর রহমানের ছেলে নাসিরুল ইসলামের প্রেমের সম্পর্কের জেরে গত ৯ সেপ্টেম্বর তারা পালিয়ে বিয়ে করে। পরে তাদের বিয়ে মেনে নেয়ার আশ্বাস দিয়ে মেয়েকে তার পরিবারের লোকজন ফিরিয়ে নিয়ে যায়। 

এরপর গত ২০ সেপ্টেম্বর নাসিরুল তার স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে কেয়ামুনির পরিবারের লোকজন তাকে একটি কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। এই নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে গত শুক্রবার পুলিশ শ্বাশুড়ি সেলিনা বেগমকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। তিনি এখনো কারাগারে রয়েছেন।

এ ঘটনায় দোষী ব্যক্তিদের দ্রুত গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবিতে গত শনিবার বিকেলে ভাংবাড়ি গ্রামের দুই শতাধিক নারী পুরুষ উপজেলা পরিষদে গিয়ে বিক্ষোভ ও মানববন্ধন শেষে নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান করে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা (এস আই) প্রদীপ বলেন, নাসিরুলকে নির্যাতনের ঘটনায় সকল আসাসিকে গ্রেফতার করা হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি