ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

কুমিল্লায় কাউন্সিলরসহ ২ জনকে গুলি করে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫১, ২২ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:৫৫, ২২ নভেম্বর ২০২১

সৈয়দ মোহাম্মদ সোহেল ও হরিপদ সাহা

সৈয়দ মোহাম্মদ সোহেল ও হরিপদ সাহা

কুমিল্লায় নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ হারিয়েছেন সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫২) ও তার সহযোগী হরিপদ সাহা। 

সোমবার (২২ নভেম্বর) রাত ৯টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন। 

গুলিবিদ্ধরা হলেন- আওলাদ হোসেন রাজু, মো. জুয়েল ও মো. রাসেল। তাঁদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে নিশ্চিত করেছেন কুমেক হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন।

এ বিষয়ে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, শহরের পাথুরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর সোহেলের ব্যক্তিগত অফিস। সোমবার বিকেল সোয়া ৪টার দিকে হামলাকারীরা সেখানে গিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। 

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেন, গুলিবিদ্ধ সোহেল ও হরিপদকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত ৯টার দিকে তাদের মৃত ঘোষণা করা হয়।

সোহেল কুমিল্লা সিটি করপোরেশনের ২ নম্বর প্যানেল মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সদস্য ছিলেন। মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়কের দয়িত্বও তিনি পালন করছিলেন। কুমিল্লা নগরীর সুজানগর এলাকার শাহজাহান মিয়ার ছেলে সোহেল এর আগেও এক মেয়াদে ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। ওই ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি হরিপদ সাহা সাহাপাড়ার রমনী মোহন সাহার ছেলে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি