ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পটুয়াখালীতে কঙ্কাল ও যুবকের লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৯, ২ জানুয়ারি ২০২২

পটুয়াখালীর পৃথক এলাকা থেকে একটি আজ্ঞাত কঙ্কাল ও এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্ন এলাকা থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। তবে এখনও পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। অন্যদিকে, ছোট বিঘাই নদীর পাড় থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানায়, দুপুর সাড়ে ৩টার দিকে শ্রীরামপুর এলাকার ধানক্ষেতে কঙ্কালটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে। এলাকাবাসীর ধারণা, প্রায় তিনমাস আগে ওই এলাকার মালেক (৬০) নামে এক ব্যক্তি নিখোঁজ হন। এ বিষয়ে সদর থানায় একটি জিডি করা হয়। কঙ্কালটি ওই ব্যক্তির হতে পারে।

পটুয়খালী সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, কঙ্কালটি আসলে কোন ব্যক্তির, তা নিশ্চিত বলা যাচ্ছে না। তবে কঙ্কালটির ডিএনএ টেষ্ট রিপোর্ট পাওয়া গেলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। টেস্টের জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে একইদিন দুপুরে সদর উপজেলার ছোট বিঘাই নদীর পাড় থেকে আরিফুর রহমান অভি (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। ওই যুবক গত ২৮ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন। মৃত অভি জেলার মির্জাগঞ্জ উপজেলার মধ্য রানিপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে। 

লাশ ও কঙ্কালটি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি