ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিয়েবাড়ি থেকে ফিরছিলেন দুই কিশোরী, অতঃপর...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৪, ৯ জানুয়ারি ২০২২

স্থানীয় এক বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন দুই কিশোরী। আর তখনই তাঁদের পথ আটকে দাঁড়ায় কয়েকজন যুবক। তারপর হত্যার ভয় দেখিয়ে গণধর্ষণ করা হয় তাঁদের। এই ঘটনায় মূল অভিযুক্তসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পাশবিক এ ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা এলাকায়। গত ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানা এলাকার কাটাবাড়ি গ্রামের বাসিন্দা ওই দুই কিশোরী বিয়ে বাড়ির অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁদের পথ আটকে দাঁড়ায় ৬ যুবক।

দুই কিশোরীকে মেরে ফেলার হুমকি দিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। কিশোরীদের হত্যার হুমকি দেয়ায় তাঁরা তাঁদের পরিবারের সদস্যদেরও জানাতে দেরি করেন। শেষ পর্যন্ত এক কিশোরী অভিযোগ করলে তাঁর বাবা হালুয়াঘাট থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে র‌্যাব। গত শুক্রবার রাতে সোলায়মান হোসেন রিয়াদ নামে এই গণধর্ষণকাণ্ডের মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব।

জানা গেছে, সোলায়মান হোসেন রিয়াদ হালুয়াঘাট এলাকায় কুখ্যাত দুষ্কৃতী হিসাবেই পরিচিত। এই রিয়াদের বিরুদ্ধে তোলাবাজ, ছিনতাই, ইভটিজিংয়ের মতো ভুরি ভুরি অভিযোগ রয়েছে। 

এ প্রসঙ্গে ময়মনসিংহ জেলার গোয়ান্দা পুলিশের কর্মকর্তা মহম্মদ সফিকুল ইসলাম জানান, ‘‌এই ঘটনায় রিয়াদ ছাড়াও পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁদেরকে ময়মনসিংহ ও গাজিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- মিয়া হোসেন, শরিফ, হামিদ, রোকন ও মিজান।’‌

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি