ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, গ্রেফতার ১ 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:০২, ৫ জানুয়ারি ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কিসমত দৌলতপুর গ্রামে মানসিক প্রতিবন্ধি যুবতীকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় মকছেদুল ইসলাম (৩৮) নামের এক প্রতিবেশিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে তাকে গ্রেফতার করে ঠাকুরগাঁও থানার পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম। এর আগে বুধবার সকালে ওই যুবতীর মা বাদি হয়ে মকছেদুলের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মকছেদুল সদর উপজেলার নারগুন ইউনিয়নের কুমারপুর আবদালপাড়া এলাকার মৃত নূরল হকের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে ওই প্রতিবন্ধীকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশি মকছেদুল ইসলাম ঘরের ভেতর প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় সেই মেয়ের চিকিৎকারে তার মা ও স্থানীয়রা গিয়ে মকছেদুলকে আটক করে থানায় খবর দেয়। এঘটনায় বুধবার সকালে প্রতিবন্ধী কিশোরীর মা থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে মামলার একমাত্র আসামী মকছেদুলকে গ্রেফতার করে পুলিশ।

সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, এ বিষয়ে মেয়ের মা বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন। আমরা সেই মামলার আসামীকে গ্রেফতার করেছি। সেই সাথে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি