ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আমিশা প্যাটেলকে বিয়ের প্রস্তাব! কী বললেন নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ৪ জানুয়ারি ২০২২

অভিনেত্রী আমিশা প্যাটেলকে বেশ কিছু দিন আগে প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ খানের ছেলে ফয়জল খান বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবটি দেন সোশ্যাল মিডিয়ায়।

টুইটারে আমিশাকে ফয়জল লেখেন, ‘অবশেষে তোমায় সবার সামনে প্রপোজ করছি… তুমি কি আমায় বিয়ে করবে?’ 

তবে সেই টুইটের কোনও উত্তর দেওয়ার আগেই তা সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেন ফয়জল। এবার তার টুইটের উত্তর দিলেন ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত নায়িকা।

এই নিয়ে আলোচনা বেশ তুঙ্গে, তাহলে কি সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন আমিশা? অভিনেত্রী বলেন, ‘আমি এখন কোনও সম্পর্কে জড়াতে আগ্রাহী নই এই মুহূর্তে। তবে ফয়জল আমার ভালো বন্ধু। হয়তো ইয়ার্কি করেই বলেছে।’ পরে আরও সংযোজন করে আমিশার মন্তব্য, ‘ফয়জল টুইট না মুছলে আমিই হয়তো উত্তর দিতাম।’

তবে ফয়জলের জন্মদিনে ভালোবাসায় ভরা বার্তা পাঠান আমিশাও। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন ডার্লিং। ভালোবাসি। এই বছর খুব ভাল করে কাটাও।’ এদিকে একদা এই ডাকসাইটে অভিনেত্রী আমিশাকে নিয়ে নানা নায়কের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়ায়। এমনকী বেশ কয়েকবার আমিশাকে তার বিয়ে নিয়েই প্রশ্ন করা হলে বরাবরই সে প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

তবে বেশ কয়েকদিন ধরেই আমিশা ও ফয়জলের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল বলিপাড়ার অন্দরে। বিভিন্ন পার্টি থেকে হাই প্রোফাইল অনুষ্ঠান সব জায়াগায় একসঙ্গে দেখা গিয়েছে আমিশা ও ফয়জলকে। তবে তাদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি তারা। তবে এবার আমিশাকে ফয়জলের বিয়ের প্রস্তাবে ফের গুঞ্জন উস্কে দিল তাদের সম্পর্কের।

‘কহো ন্যা প্যায়ার হ্যায়’ ছবির হাত ধরে বলিউড ডেবিউ। প্রথম ছবিতেই দর্শকের মণিকোঠায় বসে যান আমিশা। তবে ‘কহো না প্যায়ার হ্যায়’-এর পর বেশ কয়েকটি ছবি করেন আমিশা তবে সেভাবে সাফল্য পাননি অভিনেত্রী। সম্প্রতি ‘গদর ২’ ছবির শ্যুটিং শুরু করেছেন আমিশা। ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর: এক প্রেম কথা’ বক্স অফিসে হিট হয়েছিল সেই ছবি। দেশভাগের প্রেক্ষাপটে এক তরুণ-তরুণীর অসাধারণ প্রেমের গল্প তুলে ধরা হয়েছিল পর্দায়। এবার ফের বড় পর্দায় আসতে চলেছে ‘গদর এক প্রেম কথা ২’।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি