ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

দর্শনায় ভুট্টাক্ষেত থেকে ২ মৃতদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৩, ২১ ফেব্রুয়ারি ২০২২

নিহতের স্বজনের আহাজারি

নিহতের স্বজনের আহাজারি

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনার একটি মাঠ থেকে দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে পৌরসভার পরানপুর ঘোড়া ভাঙ্গা মাঠের ভুট্টাক্ষেত থেকে তাদেরকে উদ্ধার করা হয়। 

নিহতরা হল- উপজেলার সড়াবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে শওকত আলী (৬৫) ও দর্শনা পৌরসভার পরানপুর গ্রামের মৃত গোলাম জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান জোয়ার্দ্দার (৬২)। দুপুরেই দুজনের মৃতদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পরিবার সূত্রে জানা গেছে, শওকত আলী দুই দিন ও হাফিজুর রহমান জোয়াদ্দার একদিন ধরে নিখোঁজ ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলার সড়াবাড়িয়ার শওকত আলী পারিবারিক কলহের জেরে বাড়ি থেকে রাগ করে বের হয়ে আসে। পরে সোমবার বেলা ১১টার দিকে কৃষকরা দর্শনা পরানপুর মাঠে গেলে শওকত আলীর মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে মৃতদেহ পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এর কিছুক্ষণ পরেই সোমবার বেলা ১২টার দিকে একই মাঠের ২০০ গজ দূরে হাফিজুর রহমান জোয়াদ্দারের মৃতদেহ পায় স্থানীয়রা। খবর পেয়ে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পরে মৃতদেহ সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি বিষের বোতল ও একটি ধারালো কাঁচি।

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি লুৎফুল কবির জানান, ঘটনাস্থল থেকে থানা পুলিশ দুই জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি