ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নারীসহ আপ‌ত্তিকর অবস্থায় বিআর‌ডি‌বি কর্মকর্তা আটক

চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৩৯, ২৭ ফেব্রুয়ারি ২০২২

কু‌ড়িগ্রা‌মের উলিপুরে নারীসহ আপ‌ত্তিকর অবস্থায় আটক করা হ‌য়ে‌ছে বিআরডি‌বির এক পরিদর্শককে। র‌োববার (২৭ ফেব্রুয়ারি) দুপু‌রে উপ‌জেলা প‌রিষ‌দ চত্ব‌র কোয়ার্টারে তা‌দের আটক করা হয়। 

আটককৃত ওই কর্মকর্তার নাম জা‌হিদ হাসান ডা‌লিম। বাংলা‌দেশ পল্লী উন্নয়ন বোর্ড (‌বিআর‌ডি‌বি) উলিপুর কার্যাল‌য়ে প‌রিদর্শক প‌দে কর্মরত আছেন। ঘটনাটি জানাজা‌নি হ‌লে উলিপুর শহরসহ আশপা‌শের এলাকায় চাউর হ‌য়ে যায়।

জানা গে‌ছে, বিআর‌ডি‌বি কর্মকর্তা জা‌হিদ হাসান ডা‌লি‌মের সঙ্গে ওই নারীর দীর্ঘ‌দিন ধ‌রে প্রেমের সম্পর্ক চ‌লে আস‌ছিল। স্ত্রী বাসায় না থাকার সু‌যো‌গে র‌োববার দুপু‌রে ওই নারী‌কে সরকা‌রি কোয়ার্টা‌রের ভাড়া বাসায় নি‌য়ে আসেন ডা‌লি‌ম। নির্জন বাসাটিতে তারা দীর্ঘক্ষণ অবস্থান করায় আশপা‌শের মানু‌ষের স‌ন্দেহ হয়। প‌রে তারা গি‌য়ে তা‌দের আপ‌ত্তিকর অবস্থায় দেখ‌তে পায়। 

এ খবর ছ‌ড়ি‌য়ে পড়তেই ওই বাসার সাম‌নে উৎসুক জনতা ভিড় কর‌তে থা‌কে। শৃঙ্খলা বজায় রাখ‌তে থানা পু‌লিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। উ‌পজেলা নির্বাহী কর্মকর্তা ও উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌য়ে মুচ‌লেকা নি‌য়ে ওই নারীকে ছে‌ড়ে দেন। তবে উপ‌জেলা বিআর‌ডি‌বি কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহ‌ণের নি‌র্দেশ দেয়া হয়।

বিআর‌ডি‌বি`র প‌রিদর্শক জা‌হিদ হাসান ডা‌লিম ব‌লেন, সে আমার বাল‌্যকা‌লের বন্ধু। আজ দুপু‌রে বাসায় খাওয়া‌র জন‌্য এসে‌ছিল। ত‌বে এ বিষ‌য়ে নিউজ না করার জন‌্য অনুরোধ করেন ওই কর্মকর্তা।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিন মিয়া বলেন, এ বিষয়ে আমি ইউএনও স্যারের সঙ্গে কথা বলেছি। তার বিরুদ্ধে অফিসিয়ালি যতটুকু পদক্ষেপ নেয়া যায়, তাই গ্রহণ করা হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি