ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় অধ্যক্ষ গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৪, ১০ মার্চ ২০২২

র‍্যাবের হাতে গ্রেফতার মাদরাসার অধ্যক্ষ হযরত আলী

র‍্যাবের হাতে গ্রেফতার মাদরাসার অধ্যক্ষ হযরত আলী

নাটোরের বড়াইগাম উপজেলার দাসগ্রাম ফাজিল মাদ্রাসার ৭ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় অভিযুক্ত মাদরাসার অধ্যক্ষ হযরত আলীকে (৬০) গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে লালপুর উপজেলার খাগড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হযরত আলী বড়াইগ্রামের দাসগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে দায়িত্বরত।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গত ১৮ ফেব্রুয়ারি সকালে বড়াইগ্রামের দাসগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত আলী ৭ম শ্রেণি পড়ুয়া দুই ছাত্রীকে কাগজপত্র ভুল হয়েছে মর্মে ঠিক করার জন্য মাদ্রাসায় ডেকে পাঠান। ছাত্রীরা মাদ্রাসায় গেলে তাদেরকে নিজ অফিস কক্ষে ডেকে নেন তিনি। পরে এক ছাত্রীকে ১০০ টাকা দিয়ে দোকানে পাঠান। এ সময় তিনি দরজা বন্ধ করে অপর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। এতে ধস্তাধস্তির এক পর্যায়ে ভিকটিম চিৎকার দিলে তিনজন ছেলে জানালা দিয়ে দেখে ফেলায় তিনি ওই ছাত্রীকে ছেড়ে দেন। ভিকটিম ও তার পরিবারের লোকজন সামাজিক মর্যাদা ও মান সম্মানের কথা চিন্তা করে বিষয়টি চেপে রাখলেও পরবর্তীতে বিষয়টি প্রকাশ হয়ে পড়ে। এতে ওই ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০-এর (সং-০৩) এর ৯(৪) (খ), (ধর্ষণের চেষ্টা) মামলা দায়ের করেন। 

তবে থানায় ওই মামলা রুজু হওয়ার পর থেকে অভিযুক্ত অধ্যক্ষ হযরত আলী গা ঢাকা দেন। থানায় মামলা হলে পুলিশের পাশাপাশি র‌্যাবও অভিযানে নামে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৯ মার্চ রাতে নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা লালপুর উপজেলার খাগড়া গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত অধ্যক্ষ হযরত আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয় বলেই জানান এই র‍্যাব কর্মকর্তা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি