ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক, শিক্ষকের বাড়িতে ছাত্রীর অবস্থান

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০, ৮ মার্চ ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১০ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শিক্ষক তহিদুল ইসলামকে দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তিসহ চাকুরী থেকে বহিষ্কারের দাবিতে ক্রমাগত মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করছে স্থানীয় সম্মিলিত ছাত্রজোট। অন্যদিকে বিয়ের দাবিতে ৬ দিন ধরে ওই শিক্ষকের বাড়িতে অবস্থান নিয়েছে ভুক্তভোগী ছাত্রী।

এদিকে, সোমবারও রাণীশংকৈল পৌর শহরের শিবদিঘি মোড়ে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও অবরোধ কর্মসূচিতে অসংখ্য ছাত্র-জনতা অংশ নিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলেন। অবরোধ চলাকালে এক পর্যায়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা, ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ ও শিক্ষা কর্মকর্তা আলী শাহরিয়ার ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত শিক্ষক তহিদুল ইসলামকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিয়ে তাদের শান্ত করেন।

জানা যায়, রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের নূর ইসলামের ছেলে পাইলট উচ্চ বিদ্যালয়ের ল্যাব সহকারী তহিদুল ইসলাম সম্প্রতি পৌর শহরের ভান্ডারা মহল্লার ১০ম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেমের এবং দৈহিক সম্পর্ক গড়ে তোলেন।

ঘটনাটি জানাজানি হলে ওই ছাত্রীর বাবা অভিযুক্ত শিক্ষকের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গেলে তিনি ১৫ লাখ টাকার বিনিময়ে বিয়ে করতে চান। কিন্তু ওই ছাত্রীর বাবা এত টাকা দিতে অপারগতা প্রকাশ করেন এবং নিজে বাদি হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন। সেইসঙ্গে ইউএনও এবং স্কুল কর্তৃপক্ষের কাছে স্মারকলিপি প্রদান করেন। 

এ ঘটনায় এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে গত ৩ মার্চ ওই ছাত্রীকে শিক্ষক তহিদুল ইসলামের বাড়িতে রেখে আসে এবং ওই ছাত্রী বিয়ের দাবিতে সেই বাড়িতে অবস্থান নিলে তহিদুল ইসলাম বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরদিন ৪ মার্চ তড়িঘড়ি করে অন্যত্র বিয়ে করে। এরই প্রেক্ষিতে ওই স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকার বিক্ষুব্ধ লোকজন অভিযুক্ত তহিদুল ইসলামের বিচার চেয়ে দফায় দফায় মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন।

এ ব্যাপারে রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ বলেন, মামলার প্রেক্ষিতে ভিকটিম মেয়েটির মেডিকেল টেস্ট সম্পন্ন এবং পুলিশের তদন্ত শুরু হয়েছে। আসামি বর্তমানে পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি