ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রাজশাহীতে দেয়াল ধসে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ৪

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:২৭, ১২ মার্চ ২০২২

রাজশাহী নগরের ছোটবনগ্রাম বিমানচত্তর এলাকায় দেয়াল ধসে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম রিয়াজুল। শনিবার বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দেয়াল নিচ থেকে পাঁচজনকে উদ্ধার করা হয়েছে। বাড়ি নির্মাণের জন্য মাটির গভীরে আরসিসি পিলারে কাজ করার সময় সীমানা প্রাচীর ধসে পড়ে।

আহতরা হলেন, এনামুল হক (৩৫), পিলীপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলম (৩৫)। তাদেরকে হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের বাড়ি গোদাগড়ীর বালিয়া গ্রামে। এনামুল হকের বাড়ি নগরের হেতের খাঁ এলাকায়। 

শ্রমিক রাজিব জানান, মোট ১৭ জন শ্রমিক কাজ করছিলাম। এর মধ্যে ৯ জন একই জায়গায় কাজ করা অবস্থা দেয়াল ধসে পড়ে। সেখানে আমিও ছিলাম। অন্যদের কি হয়েছে জানিনা।

চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন জানান, এনতাজ আলী নামের এক ব্যক্তির জায়গায় গত দুইদিন ধরে বাড়ির আরসিসি পিলার নির্মাণ কাজ চলছিল। কাজ চলা অবস্থায় প্রাচীর ধসে পড়ে। সেখান থেকে পাঁচজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রিয়াজুল নামের একজনকে মৃত্যু ঘোষণা করা হয়েছে। বাকি চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক দিদারুল জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি টিম উদ্ধার কাজ শুরু করে। সেখান থেকে উদ্ধার করে পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। আমাদের কাজ চলমান আছে। আরও ঘন্টাখানেক কাজ করবো নিচে কেউ আছে কিনা দেখার জন্য।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি