ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৯, ১৫ মার্চ ২০২২

গ্রেফতারকৃত দুই যুবক

গ্রেফতারকৃত দুই যুবক

চাচার বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে দুই বন্ধুর গণধর্ষণের শিকার হয়েছে ১১ বছরের এক কিশোরী। ঘটনাটি ঘটে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের বালসাবাড়ী ইসলামপুর দক্ষিণপাড়া গ্রামে।

সোমবার বিকেলের এই ঘটনায় কিশোরীর বাবার মামলায় ওইদিন রাতেই দুই যুবককে গ্রেফতার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বালসাবাড়ী ইসলামপুর গ্রামের মো. হাসমত আলীর ছেলে গোলাম (২২) ও একই গ্রামের মানিক মিয়ার ছেলে নূর আলম (২৫)। আর ভুক্তভোগী ওই কিশোরী ইসলামপুর দক্ষিণপাড়া গ্রামের তাঁত শ্রমিকের মেয়ে। 

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বালসাবাড়ী ইসলামপুর গ্রামে সোমবার বিকেলে ওই কিশোরী তার দাদার বাড়িতে চাচার বিয়ে খেয়ে নিজ বাড়িতে ফিরছিল। পথিমধ্যে ইসলামপুর দক্ষিণপাড়া তাঁত কারখানার কাছে পৌঁছলে দুই যুবক কিশোরীকে একা পেয়ে মুখে গামছা পেঁচিয়ে জোরপূর্বক পার্শ্ববর্তী পরিত্যক্ত বিল্ডিংয়ের একটি কক্ষে নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে গোলাম ও নূর ইসলাম নামের ওই দুই যুবক জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার সময় মেয়েটির আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এ সময় অভিযুক্তরা ঘটনাস্থল থেকে সুকৌশলে পালিয়ে যায়। পরে মেয়েটিকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ূন কবির জানান, কিশোরীর বাবার অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি