ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ভাবীর মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৩, ১৫ মার্চ ২০২২ | আপডেট: ২০:১৩, ১৫ মার্চ ২০২২

বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসাইন

বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসাইন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসাইনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তার ভাবী রেহেনা আক্তারের দায়েরকৃত একটি মামলায় হাজিরা দিতে মাহবুব হোসাইন মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. আলমগীর কবিরের আদালতে উপস্থিত হলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

২০২০ সালের ৪ আগস্ট আদালতে দায়ের করা এ মামলায় তিনি পুলিশের হাতে গ্রেফতার হন ২০২০ সালের ৬ নভেম্বর। আদালত সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

আদালত ও স্থানীয় সূত্রে জানা গেছে, এস এম মাহবুব হোসাইনের বড় ভাই জাকির হোসেন সৌদি আরব প্রবাসী। জাকির সৌদি আবর চলে গেলেই তার স্ত্রী রেহেনার ওপর নির্যাতন করতো শ্বশুরবাড়ির লোকজন। রেহেনা আক্তারকে শ্বশুরবাড়ির কোনো ঘরে থাকতে দিত না তারা। পরে রেহেনা আক্তার তার বাবার বাড়ি থেকে তিন লাখ টাকা এনে একটি ঘর নির্মাণ করে সেখানে বসবাস শুরু করেন। 

এক পর্যায়ে মাহবুব ও তার আরেক প্রবাসী ছোট ভাই মোস্তফা হোসাইন ওই ঘরটি দখল করে নেন। ২০২০ সালের ১ আগস্ট রেহেনা ও তার পাঁচ বছরের ছেলেকে মারধরও করেন তারা।

এসব ঘটনায় ওই বছরের ৪ আগস্ট রেহেনা আক্তার বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। ৬ নভেম্বর পুলিশ মাহবুবকে উপজেলার ভিটি দাউদপুরের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করলে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়। পরে তিনি জামিনে ছাড়া পান।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি