ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

কক্সবাজারে হোটেল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৩, ২৪ মার্চ ২০২২ | আপডেট: ২১:১৫, ২৪ মার্চ ২০২২

ঘটনাস্থলে লোকজনের ভিড় এবং ইনসেটে নিহত মো. ফয়সাল ওরফে হৃদয়, ছবি- একুশে টেলিভিশন।

ঘটনাস্থলে লোকজনের ভিড় এবং ইনসেটে নিহত মো. ফয়সাল ওরফে হৃদয়, ছবি- একুশে টেলিভিশন।

কক্সবাজারে এবার হোটেল থেকে মো. ফয়সাল ওরফে হৃদয় (২১) নামে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শহরের হোটেল-মোটেল এলাকার সিকদার রিসোর্ট থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল এলাকার সিকদার রিসোর্টের ১০৮নং কক্ষ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে পুলিশ। তার নাম মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১)।

নিহত মো. ফয়সাল ওরফে হৃদয় কুমিল্লার দেবিদ্বারের বাসিন্দা বিজিবির অবসরপ্রাপ্ত সুবেদার আলী আকবরের ছেলে। তবে তিনি বর্তমানে ঢাকার কামরাঙ্গীচরে মায়ের সঙ্গে বসবাস করে আসছেন।

হোটেল কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহি উদ্দিন আহমদ জানান, বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে একটি কক্ষ ভাড়া নেন ফয়সাল ওরফে হৃদয়। বৃহস্পতিবার সকালেও নাস্তা করতে দেখেছেন রিসোর্টের লোকজন। কিন্তু দুপুরে বের না হওয়ায় তাকে অনেক ডাকাকাকি ও চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেয়া হয়। 

পুলিশ এসে দেখে, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ফয়সাল ওরফে হৃদয়ের মরদেহ। পরে পুলিশ লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

এর আগে, কক্সবাজার সদর থানার এসআই নাছির উদ্দীন মজুমদার জানান, বৃহস্পতিবার সকালে কক্সবাজার সমুদ্র সৈকতে ঢেউয়ের সঙ্গে ভেসে আসে মানুষের একটি কঙ্কাল। খবর পেয়ে সকাল ১১টার দিকে কক্সবাজার সৈকতের দরিয়া নগর পয়েন্ট কঙ্কালটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জেলেরা সৈকতে মাছ শিকারে গেলে আবর্জনার সঙ্গে পরিত্যক্ত অবস্থায় একটি কঙ্কাল দেখতে পায় তারা। পরে পুলিশকে খবর দেয়া হয়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি