ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মৃতদেহের কানে হেডফোন, গলায় দড়ি

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৮, ২৭ মার্চ ২০২২

লক্ষ্মীপুরের রায়পুরে বিপ্লব (১৮) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের মৃত্যুটি রহস্যজনক বলে জানান এলাকাবাসী ও স্বজনেরা। 

রোববার (২৭ মার্চ) সকালে বাড়ির পাশের একটি গাছের সাথে তার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। 

এলাকাবাসী ও স্বজনরা জানান, মৃতদেহটির গলায় পেচানো দড়ি একটি আম গাছের সাথে বাঁধা ছিলো। তবে তার পা দুটি ছিল মাটির সাথে লাগানো। কানে লাগানো ছিলো হেডফোন।

বিপ্লব রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের সবুজ মিয়ার একমাত্র পুত্র। সে সদর উপজেলার দালালবাজারে একটি স্টিলের আলমারি তৈরির দোকানের কর্মচারী ছিলেন। 

নিহতের প্রতিবন্ধী মা বিলকিস বেগম বলেন, সে দালাল বাজারের একটি দোকানে কাজ করতো। সেখানেই থাকতো, বাড়িতে আসতো না। ভোরে আশেপাশের লোকজন গাছের সাথে বাঁধা মৃতদেহ দেখে তাদেরকে খবর দেয়। 

তিনি আরও বলেন, শনিবার (২৬ মার্চ) বিকালে বিপ্লবের খোঁজে মোটরসাইকেলযোগে দুই অপরিচিত লোক আমাদের বাড়িতে আসে। তারা জানায় আড়াই হাজার টাকা নিয়ে বিপ্লব কোথায় নাকি চলে গেছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি