ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বড় ভাইকে পিটিয়ে শিক্ষক শ্রীঘরে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৫, ৮ মে ২০২২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে আপন বড় ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগে আহাম্মদ উল্যা নামে এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার রাতে তাকে সোনাদিয়া ইউনিয়নের মাইজদী বাজার থেকে গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তারকৃত আহাম্মদ উল্যা সোনাদিয়া ইউনিয়নের পূর্ব চরচেঙ্গা গ্রামের মৃত শামছুল হকের ছেলে। তিনি মাইজদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

অভিযোগসূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে জায়গা-জমি নিয়ে বড় ভাই ইসমাইল হোসেনের সঙ্গে শিক্ষক আহাম্মদ উল্যার বিরোধ চলে আসছিল। শনিবার দুপুরে পরিবারের সদস্যরা বেড়াতে যাওয়ায় বড় ভাই ইসমাইল হোসেন ও তার স্ত্রী বাড়িতে একাই ছিলেন। এ সুযোগে পূর্ব বিরোধের জেরে আহাম্মদ উল্যা লোকজন নিয়ে ইসমাইল হোসেন ও তার স্ত্রীর ওপর হামলা চালিয়ে পিটিয়ে জখম করে। হামলাকারীরা ঘর থেকে জমির দলিলসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নেয়। খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেয়।

ঘটনায় রাতে ইসমাইল হোসেনের বড় ছেলে নুরুল আলম বাদী হয়ে আহাম্মদ উল্যাসহ ৭ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে আহাম্মদ উল্যাসহ দুই জনকে গ্রেপ্তার করে।

হাতিয়া থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বলেন, মামলায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি