ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বিশ্বনবীর প্রতি কটুক্তির প্রতিবাদ সমাবেশে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সন্দ্বীপ সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৩১, ১৩ জুন ২০২২ | আপডেট: ১৭:৩৩, ১৩ জুন ২০২২

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) এর প্রতি ভারতের বিজেপি নেতাদের অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ১৩ জুন চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার পূর্ব সন্দ্বীপ স্কুলের মাঠে এই সমাবেশ আয়োজিত হয়। এতে আরও ২ জন আহত হয়েছে। নিহতের নাম মো. বাবর (৩৬)। আহতরা হলেন নাঈম (১৬), আকিব(১৮) ও তানিম (১০)। 

জানা গেছে, নিহত বাবরসহ আহতরা প্রতিবাদ সমাবেশের সময় মুছাপুর জুনিয়র অসংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদে অবস্থান করছিল। ভবনের ছাদের পাশে থাকা বিদ্যুতের তারের সঙ্গে লেগে তিনজন বিদ্যুৎস্পৃষ্ট হয়, এতে বাবর নিহত হয়। নাঈম মারাত্মকভাবে আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়। মো. আকিবকে স্থানীয় স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি রয়েছে। তানিমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। 

নিহত বাবর সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আমন্দের বাড়ির মো. নুর আলমের পুত্র। নাঈম সন্তোষপুর মাদ্রাসা ও আকিব আজিমপুর মাদ্রাসার ছাত্র।

সন্দ্বীপ থানার পুলিশের ওসি (তদন্ত) মো. জাকির হোসেন জানান, সমাবেশে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে এবং তিনজন আহত হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি