ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ময়মনসিংহে মুজিব সেনার উদ্যোগে ফ্রি ডেন্টাল ক্যাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ১৮ জুন ২০২২

ময়মনসিংহ সদরের বোরর চর ইউনিয়নে আমরা ক'জন মুজিব সেনা ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে বোরার চরের সাধারণ জনগণের জন্য বৃহৎ কলেবরে ৬৫ জন চিকিৎসকের সমন্বয়ে ফ্রি ডেন্টাল ক্যাম্প আয়োজন করা হয়। 

শুক্রবার প্রবল বৃষ্টিপাত উপেক্ষা করে সকাল থেকেই এ ডেন্টাল ক্যাম্পে প্রায় সাড়ে ৩ হাজার চিকিৎসা প্রার্থী দাঁতের রোগের ফ্রি পরীক্ষা, চিকিৎসা ও ঔষধ সেবা গ্রহণ করেছেন।  

এই সেবামূলক আয়োজনটির পৃষ্ঠপোষক আমরা ক'জন মুজিব সেনার সাবেক সদস্য সভা পরিচালনা ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব আফজালুর রহমান বাবু মোবাইল ফোন সংযোগে আয়োজনে বক্তব্য রাখেন।

এই স্বেচ্ছা সেবায় আরও অংশগ্রহণ করেন আমরা ক'জন মুজিব সেনার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাইদ আহমেদ বাবু, সাধারণ সম্পাদক সৈয়দ আবু তোহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ সম্পাদক কে এম ইমতিয়াজ মামুন, মুজিব সেনার কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য মোবারক হোসেন, ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আরিফ জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক কাজী নূরে নবী শিপলু, বোরর চর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আশরাফুল আলম সাব্বীর, মুজিব সেনা'র নেতা কাজী কবির, শাহরিয়ার আলম পাপ্পু, আনোয়ার ফাহাদ, অনিক, মুজিব সেনার সমন্বয়ক মাহবুবুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিব্বির আহমদ।

এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ময়মনসিংহ মহানগর শাখার সাধারণ সম্পাদক জনাব আজিজুর রহমান ইমন, ময়মনসিংহ কোতোয়ালি থানার সভাপতি হাসিবুর রহমান বিপ্লব, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ফুলবাড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক জনাব এনামুর রহমান রবি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় পরিষদ সদস্য আর্জুনা কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বোরার চরের জনগণ এই প্রথমবারের মতো পরিপূর্ণ দাতব্য দন্ত সেবা পেয়ে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া ব্যক্ত করেন।  

সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রোগীদের চিকিৎসা সেবা শেষে আগত আমরা ক'জন মুজিব সেনা কেন্দ্রীয় নেতৃবৃন্দ বোরারচর ইউনিয়ন কার্যালয়ে বৃক্ষ রোপন করেন ও পরবর্তীতে আরও জনকল্যাণমুখি কর্মসূচি প্রদানের প্রত্যয় ব্যক্ত করে কর্মসূচি সমাপ্তি ঘোষণা করেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি