ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

সন্দ্বীপ চ্যানেলে ট্রলার থেকে নামতে গিয়ে যাত্রী নিখোঁজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৩, ১৯ আগস্ট ২০২২ | আপডেট: ১৮:৪৯, ১৯ আগস্ট ২০২২

চট্টগ্রামের সন্দ্বীপের গুপ্তছড়া নৌঘাট উপকূলে সার্ভিস বোট থেকে লাল বোটে নামতে গিয়ে একজন বৃদ্ধ নিখোঁজ হয়েছে। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে সীতাকুণ্ডের কুমিরা উপকূল থেকে সন্দ্বীপের গুপ্তছড়া উপকূলে সার্ভিস বোটটি পৌঁছালে এই দুর্ঘটনা ঘটে।

তবে ঘাট কর্তৃপক্ষের দাবি, ওই যাত্রী ট্রলার থেকে পড়ে যাওয়ার পর সাঁতার কেটে উপকূলের তীরে পৌঁছে গেছেন। প্রত্যক্ষদর্শী যাত্রীরা বলছেন, দুর্ঘটনায় ওই যাত্রী সাগরে পড়ে যাওয়ার পর লাল বোট কিংবা সার্ভিস বোটের লোকজন ভুক্তভোগী যাত্রীকে উদ্ধারে এগিয়ে আসেননি।

জানা গেছে, কুমিরা নৌঘাট থেকে সকাল ৯টার দিকে একটি সার্ভিস ট্রলার যাত্রী নিয়ে সন্দ্বীপের উদ্দেশে ছেড়ে আসে। সকাল সাড়ে ১০টার দিকে সার্ভিস বোটটি সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে এসে পৌঁছায়। সন্দ্বীপ চ্যানেল খুবই উত্তাল থাকায় ‌সার্ভিস বোটটি উপকূলের বাইরে নোঙর করে। এ সময় যাত্রী নামানোর জন্য তিনটি লাল বোট আসে। দুটি লাল বোটে যাত্রী উপকূলে পৌঁছায়। তৃতীয় বোটে প্রথমে তাঁরা চারজন যাত্রী নামেন, এরপর আনুমানিক ৬০ বছর বয়সী ব্যক্তি নামার সময় লাল বোটটি ঢেউয়ের কারণে সার্ভিস ট্রলার থেকে কিছুটা দূরে সরে যায়। এতে তিনি সাগরে পড়ে যান। অন্য যাত্রীরা সাগরে পড়ে যাওয়া ব্যক্তিকে উদ্ধারে চিৎকার করলেও লাল বোটের শ্রমিকেরা উদ্ধারে এগিয়ে আসেননি। ফলে লোকটি ডুবে যান। অনেকক্ষণ পর লাল বোটের লোকজন নিখোঁজ লোকটিকে খুঁজতে শুরু করেন। তিনি সাড়ে ১১টা পর্যন্ত ঘাটে ছিলেন, তখনো উদ্ধার হননি।

এ বিষয়ে কোনো তথ্য নেই বলে জানিয়েছেন সন্দ্বীপ থানা ও সন্দ্বীপ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তারা। 

উল্লেখ্য, এর আগে গত ২০ এপ্রিল সন্দ্বীপ উপকূলে একটি স্পিডবোট দুর্ঘটনায় একই পরিবারের তিন শিশুসহ মোট চারজনের মৃত্যু হয়েছিল।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি