ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

মিশর হত্যায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:১৯, ৩ অক্টোবর ২০২২ | আপডেট: ১২:২৫, ৩ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জ বন্দরে চাঞ্চল্যকর মিজান সিকদার মিশর হত্যা মামলায় এক আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সাথে আরও দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।

রোববার সকাল ১০টায় এই রায় ‌দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান। রায় ঘোষনার সময়  তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার দেলোয়ার হোসনের ছেলে মো. মিঠু। যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন বন্দর উপজেলার নোয়াদ্দা এলাকার মঞ্জুর হকের ছেলে মো. মুন্না এবং নোয়াদ্দা এলাকার বংগার ছেলে শয়ন।

পুলিশ জানায়, ২০১৯ সালের ২৩ জুলাই পাওনা ৫০০ টাকাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার পর রাতে মশার কয়েল কিনতে দোকানে গেলে মিঠু ও অন্য আসামিরা মিশরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনার পর দিন নিহতের ভাই সানি সিকদার বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা করেন। পরে তদন্ত শেষে আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। 

১২ জনের সাক্ষ্য শেষে আজ মিঠুকে মৃত্যুদণ্ড, মুন্না ও শয়নকে যাবজ্জীবন প্রদান করে আদালত। পাশাপাশি যাবজ্জীবন সাজাপ্রাপ্তদের আরও ১ লাখ টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে আরও ১ বছরের সাজা প্রদান করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি