ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  নিহত ২, গুরুতর আহত ৪

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৭, ১৭ নভেম্বর ২০২২

নরসিংদীতে যাত্রীবাহী বাস এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এসময় নারী ও শিশুসহ গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। 

বৃহস্পতিবার সকালে পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের ভাটপাড়া টাকশাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মাধবদী থানার উপ-পরিদর্শক শাহাদাৎ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার সিংহরাগী গ্রামের শুক্কুর আলীর ছেলে মো: আমির হামজা (৩৫) ও নরসিংদীর পাঁচদোনা এলাকার একাব্বর মিয়ার ছেলে মজিবুর রহমান (৪০)। 

এ ঘটনায় গাজীপুরের টঙ্গী এলাকার ঝর্ণা, তনুশ্রী, তাপসী এবং টাঙ্গাইলের কাজলা দাস আহত হন। তারা সকলেই সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

স্থানীয়রা জানান, নরসিংদীর পাঁচদোনা মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা ঘোড়াশাল যাচ্ছিল। সিএনজিটি ঘোড়াশাল-পাঁচদোনা আঞ্চলিক সড়কের ভাটপাড়া টাকশাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক ঢাকা থেকে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ  হয়। 

এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই আমির হামজা নামে একজন ও হাসপাতালে নেয়ার পথে মজিবুর রহমান নামে আরও একজন মারা যান। 

এসময় নারী ও শিশুসহ গুরুতর আহত হয় আরও ৪ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে চারজনকেই ঢাকা মেডিক্যালে পাঠায়।

খবর পেয়ে মাধবদী থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

দুর্ঘটনার পর বাসটিসহ চালক পালিয়ে গেছে বলে জানিয়েছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি