ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

বিদায়ী জেলা প্রশাসকের সাথে কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ১৩ জুলাই ২০২৩

কুমিল্লায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে বিদায়ী জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  (১৩ জুলাই ) সকালে কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, কুমিল্লায় আমি সাত মাস দায়িত্ব পালন করেছি। সময় যা ই হোক, আমি চেষ্টা করেছি আমার দায়িত্বগুলো সঠিকভাবে পালন করার। কুমিল্লায় কাজ করার অভিজ্ঞতা ছিলো অসাধারণ। কুমিল্লা অনেক এগিয়ে যাওয়া একটি জেলা। এমন জায়গায় কাজ করতে পারাও কিন্তু গৌরবের। আমি থাকাকালীন যে নির্বাচনগুলো হয়েছে, আমি চেষ্টা করেছি নির্বাচনগুলো সুষ্ঠুভাবে পরিচালনা করার।

এছাড়া, শিক্ষাক্ষেত্রে বিভিন্ন বোর্ড পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার দায়ে অনেককে বিচারের আওতায় এনেছি। আমি চেষ্টা করেছি আমার দায়িত্ব পালন করার। আর এই কাজগুলোতে আমাকে সাংবাদিক ও রাজনীতিবিদরা সাহায্য করেছেন, তাদের প্রতিও আমি কৃতজ্ঞ।

সভার প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। এসময় বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ পরিচালক অপর্না বৈদ্য, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পংকজ বড়ুয়া , কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি হুমায়ুন কবির রনি সহ আরও অনেকে।

কুমিল্লা জেলার অর্ধশতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এ সময় উপস্থিত ছিলেন।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি